HomeUncategorizedনোয়াখালীর মাইজদীতে নোয়াখালী শহর জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

নোয়াখালীর মাইজদীতে নোয়াখালী শহর জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

- Advertisement -spot_img

জেলা প্রতিনিধি, ইমন মাহমুদ

গ্যাস সংকট, দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও প্রহসনের নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিতে নোয়াখালী শহর জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ শে জানুয়ারি) বাংলাদেশ জামায়াতে ইসলামী নোয়াখালী শহর আমিরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা জামায়াতের শুরা ও কর্ম পরিষদ সদস্য এ্যাডভোকেট তাজুল ইসলাম।

বক্তব্যে তিনি বলেন “দ্রব্যমূল্যের উর্ধগতি ও দুঃশাসনের বিরুদ্ধে আজকে সারা দেশে একযোগে বিক্ষোভ অভিযান পরিচালনা করছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। তিনি আরও বলেন, ” সদ্য অনুষ্ঠিত অবৈধ সংসদ সদস্য নির্বাচন এবং অবৈধ সরকারকে দেশের জনগণ এবং বিশ্ববাসী ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে ,যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশ এই নির্বাচন মেনে নেয়নি আমরাও বিরোধী দল হিসেবে এই অবৈধ নির্বাচন মানি না।
বক্তৃতার শেষে তিনি বলেন শুধুমাত্র সরকারের দূর্নীতি এবং নিয়ন্ত্রণহীনতার কারণেই নিত্য প্রয়োজনীয় দ্রব্য জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে গিয়েছে।তিনি অবৈধ সরকারের পদত্যাগ এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করে গণতন্ত্র রক্ষার দাবি জানান।দেশের জনগণকে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করার আহবান জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

এসময়ে সমাবেশে আরো উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা জামায়াতের সহঃ সেক্রেটারি দেলোয়ার হোসেন,পৌর জামায়াতের সহকারী সেক্রেটারি এ্যাডভোকেট রাকিব, শহর শিবির সভাপতিসহ পৌর জামায়াতের অন্যান্য নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে এই কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়।

- Advertisement -spot_img
- Advertisement -spot_img
Stay Connected
16,985FansLike
2,458FollowersFollow
61,453SubscribersSubscribe
Must Read
- Advertisement -spot_img
Related News
- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here